সর্বশেষ

43.9 C
Rajshahi
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

রংপুরে প্রধানমন্ত্রীর জনসভা, থাকছে ৮ রুটে বিশেষ ট্রেন

টপ নিউজ ডেস্কঃ রংপুর বিভাগের ৮ জেলায় সাজ সাজ রব বিরাজ করছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরকে কেন্দ্র করে। আগামী বুধবার (২ আগস্ট) রংপুর জিলা স্কুল মাঠে তিনি আওয়ামী লীগের বিভাগীয় জনসভায় বক্তব্য দেবেন। দলীয় নেতারা প্রত্যাশা করছেন জনসভায় ১০ লাখের বেশি মানুষ সমাগম হতে পারে।

আওয়ামী লীগের নেতাকর্মীদের পাশাপাশি রংপুর অঞ্চলের সাধারণ মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর এ সফরকে কেন্দ্র করে উৎসবের আমেজ বিরাজ করছে। এ সফরকে ঘিরে সব মহলে চলছে আলোচনা বিশেষ করে যখন আসন্ন সংসদ নির্বাচনের পূর্বে যখন দেশজুড়ে রাজনৈতিক কর্মসূচি উত্তাপ ছড়াচ্ছে।

এদিকে সমাবেশে অংশ নিতে ৮টি বিশেষ ট্রেনের ব্যবস্থা করা হয়েছে আগ্রহী ব্যক্তিদের যাতায়াতের সুবিধার জন্য। এই ট্রেনগুলো বুধবার ভোর থেকে দুপুর পর্যন্ত রংপুরে আসবে।

বাংলাদেশ রেলওয়ে পশ্চিমাঞ্চলের মহাব্যবস্থাপক অসীম কুমার তালুকদার এ বিষয়টি নিশ্চিত করে বলেন, আটটি বিশেষ ট্রেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা উপলক্ষ্যে চালুর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এগুলো হল, পঞ্চগড় স্পেশালর, ঠাকুরগাঁও স্পেশাল, বুড়িমারী স্পেশাল, উলিপুর স্পেশাল, লালমনিরহাট স্পেশাল, কুড়িগ্রাম স্পেশাল এবং বোনারপাড়া স্পেশাল ট্রেন।

তিনি আরও বলেন, সংশ্লিষ্ট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকেরা ট্রেনগুলো ব্যবহার করবেন ভাড়া দেওয়া সাপেক্ষে। দুপুর সোয়া ৯টা থেকে দুপুর ১২টার মধ্যে ট্রেনগুলো রংপুরে পৌঁছাবে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles