সর্বশেষ

44.1 C
Rajshahi
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

রাজশাহীর নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকবৃন্দের মতবিনিময়

টপ নিউজ ডেস্ক: রাজশাহী জেলার নতুন পুলিশ সুপার মো: সাইফুর রহমান, পিপিএম মতবিনিময় করেছেন সাংবাদিকবৃন্দের সাথে।

মঙ্গলবার (৮ই আগস্ট) বিকাল ০৩:৩০ টায় পুলিশ সুপারের কনফারেন্স রুমে নবাগত  পুলিশ সুপারের সাথে সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সভায় উপস্থিত সাংবাদিকবৃন্দ পুলিশ সুপারের নিকট তাদের অভিমত ও মতামত উপস্থাপন করে উত্তরোত্তর সাফল্য কামনা করেন রাজশাহী জেলা পুলিশের।

পুলিশ সুপারের সভাপতিত্বে আয়োজিত সভায় পুলিশ সুপার মহোদয় বক্তব্যে শোকের মাসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর শহিদ পরিবারবর্গের প্রতি গভীর শ্রদ্ধা জানান। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত ‘স্মার্ট বাংলাদেশ’ অর্জনের পথে বাংলাদেশ পুলিশ কাজ করে যাচ্ছে। তিনি আরও বলেন, দেশকে সোনার বাংলা হিসেবে গড়তে রাজশাহী পুলিশ তাদের ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করে যাচ্ছে।

মতবিনিময় এ সভায় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবু সালেহ মোহাম্মদ আশরাফুল আলম এবং অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) সনাতন চক্রবর্তী। এছাড়া এ সভার সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো: রফিকুল আলম। উল্লেখ্য, রাজশাহীর বিভিন্ন প্রেসক্লাবের সভাপতি ও সেক্রেটারি, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার ব্যুরো চিফ, রিপোর্টার ও ক্যামেরা পারসন এবং অনলাইন টিভি ও নিউজ পোর্টালের সাংবাদিকবৃন্দ এতে উপস্থিত ছিলেন।

সম্পাদনায়: শাহনাজ সাফা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles