সর্বশেষ

28.3 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

রাজশাহী থেকে সব ট্রেনের যাত্রা বাতিল

টপ নিউজ ডেক্স: রাজশাহীর চারঘাট উপজেলার দিগলকান্দি এলাকায় একটি তেলবাহী ট্রেনের নয়টি বগি লাইনচ্যুত হয়ে ওই জেলার সঙ্গে সকল রুটে রেল যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

স্টেশন মাস্টার জাহিদুল ইসলাম বলেন, পাবনার ইশ্বরদী জংশন থেকে ছেড়ে যাওয়া তেলবাহী ট্রেনটি চাঁপাইনবাবগঞ্জের রহনপুরের দিকে যাচ্ছিল।সারদা স্টেশন থেকে এক কিলোমিটার রাজশাহীর দিকে এসে ট্রেনটির নয়টি বগি লাইচ্যুত হওয়ার ঘটনায়  সকল রুটের ট্রেন চলাচল বন্ধ হয়ে যায় রাজশাহীর সঙ্গে।

তিনি আরও বলেন, রাজশাহী থেকে রাত ১১টা ২০ মিনিটে ঢাকার উদ্দেশে ধুমকেতু এক্সপ্রেস ছেড়ে যাওয়ার কথা ছিল, সেটি বাতিল করা হয় এবং ফেরত নেওয়া হয় যাত্রীদের টিকিট ।

পশ্চিমাঞ্চল রেলওয়ের মহাব্যবস্থাপক শহিদুল ইসলাম বলেন, সহকারী প্রকৌশলী আব্দুর রশিদকে তেলবাহী ট্রেনের বগি লাইনচ্যুতের ঘটনায় সাময়িক বরখাস্ত করা হয়েছে এবং সেইসাথে  তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে দুর্ঘটনার কারণ তদন্তে ।বিভাগীয় পরিবহন কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুনকে তদন্ত কমিটির প্রধান করা হয়েছে

শহিদুল ইসলাম বলেন, রাত সাড়ে ১০টার দিকে লাইচ্যুত বগি উদ্ধার করার কাজ শুরু হয়েছে, তবে বৃষ্টির জন্য ব্যাহত হচ্ছে উদ্ধার কাজ ।রেলওয়ের এই কর্মকর্তা আরও বলেন অন্তত ১২ ঘণ্টা সময় লেগে যেতে পারে বগি উদ্ধার করে লাইন মেরামত করতে।

সম্পাদনায়: শাহনাজ সাফা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles