সর্বশেষ

34.4 C
Rajshahi
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

রাজশাহী-১ আসনে আ”লীগের মনোনয়ন পেলেন ফারুক চৌধুরী

দেলোয়ার হোসেন সোহেল: আগামী জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনয়ন পেয়েছেন আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।

চলতি মাসের ২৬ নভেম্বর রবিবার বিকাল ৪টার দিকে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে প্রার্থীদের নাম ঘোষণা শুরু করেন ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এর আগে কয়েক দফায় দলের পার্লামেন্টারি বোর্ডের সভায় প্রার্থী ঠিক করে আওয়ামী লীগ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব সভায় সভাপতিত্ব করেন জাতীয় নির্বাচনের তফসিল অনুযায়ী আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণ হবে। তফসিল অনুযায়ী ৩০ নভেম্বর মধ্যে কমিশনে দলের মনোনীত প্রার্থীদের মনোনয়ন ফরম জমা দিতে হবে।

আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী পঞ্চম বারের মতো আওয়ামীলীগ দল থেকে মনোনয়ন পেলেন। তিনি তানোর ও গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের অবিভাবক হিসাবে রয়েছেন বর্তমান।

ফারুক চৌধুরী রাজশাহী-১ আসন থেকে এর আগে তিন বার নির্বাচিত হয়েছেন। তিনি গনমানুষের নেতা। তিনি আওয়ামীলীগ থেকে মনোনীত হওয়ায় আনন্দ উল্লাস করেছে তানোর ও গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী সহ সাধারন মানুষ এবং বিভিন্ন ইউপিতে মিষ্টি বিতারণ করা হয়েছে।

এবারো নৌকাকে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবে বলে শতভাগ বিশ্বাসী তানোর গোদাগাড়ী বাসী ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles