সর্বশেষ

37.6 C
Rajshahi
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

রাজশাহী-১ আসনে এমপি ফারুক চৌধুরীর মনোনয়ন উত্তোলন

টপ নিউজ ডেস্ক: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য শুরু হয়েছে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন বিক্রি।গতকাল শনিবার সকালে দলীয় মনোনয়ন ফরম বিক্রি কার্যক্রম আনুষ্ঠানিক উদ্বোধন করেন আওয়ামী লীগ সভাপতি। দলের প্রথম মনোনয়ন ফরমটি সংগ্রহ করেছেন শেখ হাসিনা।

এর পর থেকেই ফরম উত্তোলন শুরু করে সারা দেশের দলীয় মনোনয়ন প্রতাশীরা। আওয়ামী লীগের ২৩ বঙ্গবন্ধু এভিনিউ কার্যালয়ে নেতাকর্মী ঢল দেখা যায় মনোনয়ন প্রত্যাশীদের ফরম উত্তোলন করতে।

এদিকে, মনোনয়ন ফরম উত্তোলন করেছেন রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের বর্তমান সংসদ সদস্য ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। আজ দুপুরে ওমর ফারুক চৌধুরীর পক্ষে গোদাগাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যন ও উপজেলা যুবলীগ সভাপতি জাহাঙ্গীর আলম মনোনয়ন উত্তোলন করেন।

এছাড়াও এসময় আরো উপস্থিত ছিলেন, গোদাগাড়ী পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি অয়েজ উদ্দিন বিশ্বাস, তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়নাসহ গোদাগাড়ী-তানোর উপজেলার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

মনোনয়ন ফরম বিক্রির প্রথম দিন (১৮নভে:) একই আসনে থেকে মনোনয়ন উত্তোলন করেছেন, আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটি সদস্য ও রাজশাহী-৬ (চারঘাট-বাঘা) আসনের সাংসদ ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের সহধর্মীনি আয়েশা আখতার জাহান ডালিয়া।

এছাড়াও একইদিন রাজশাহী জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণবিষয়ক সম্পাদক আখতারুজ্জামান আক্তার এ আসন থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

সম্পাদনায়: তৌহিদ হাসান

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles