সর্বশেষ

43.8 C
Rajshahi
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

রাতারাতি চুরি ৬ হাজার কেজি ওজনের ৯০ ফুট লম্বা লোহার সেতু

টপ নিউজ ডেস্ক: রাতারাতি ছয় হাজার কেজি ওজনের ৯০ ফুট লম্বা একটি অস্থায়ী লোহার সেতু চুরি হয়ে গেছে। এতে করে নির্মাণ সংস্থার মাথায় হাত। এ ঘটনায় পুলিশ চার ব্যক্তিকে গ্রেপ্তার করেছে।

মুম্বাইয়ের পশ্চিম শহরতলিতে বড় নর্দমার উপরে এই অস্থায়ী লোহার সেতু স্থাপন করা হয়েছিল। নর্দমার এক পাশ থেকে আরেক পাশে বিপুল সংখ্যক হাই ভোল্টেজ বিদ্যুতের তার নিয়ে যাওয়ার জন্যই তৈরি করা হয় অস্থায়ী ব্রিজটি।

বাঙুর নগর থানা জানিয়েছে, পশ্চিম মালাডে মাস কয়েক আগে নতুন স্থায়ী ব্রিজ তৈরি হল অন্য জায়গায় সরানো হয় অস্থায়ী ব্রিজটি। গত ২৬ জুন নির্মাণকারী সংস্থার লোকেরা দেখেন, চুরি হয়ে গেছে সেই ব্রিজ। পরে তারা থানায় অভিযোগ দায়ের করেন। প্রশ্ন উঠে, কীভাবে সম্ভব বিরাট এই সেতু চুরি?

তদন্তে নেমে পুলিশ জানতে পারে, ৬ জুন ব্রিজটি যথাস্থানেই ছিল শেষবার, তারপর কোথায় গেল? এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ জানতে পারে, ১১ জুন ব্রিজ চত্বরে আনাগোনা দেখা গিয়েছিল একটি বড় গাড়ির।

এরপর পুলিশ ট্র্যাক করে গাড়িটির রেজিস্ট্রেশন নম্বর। তদন্তকারীরা জানতে পারেন, ওই গাড়িতে গ্যাস কাটার মেশিন ছিল। যার সাহায্যে কাটা হয়েছিল মোটা লোহার পাত।

পুলিশ তদন্তে জানতে পারে, নির্মাণকারী সংস্থার একজন কর্মচারী যুক্ত ছিল এই ঘটনার সাথে। পরে পুলিশ গ্রেপ্তার করে সেই কর্মচারীসহ তার আরও তিন সহযোগীকে ।

ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে চুরি হওয়া মালামাল। অবশ্য আর গোটা অবস্থায় নেই ব্রিজটি।
সম্পাদনায়: শাহনাজ সাফা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles