সর্বশেষ

34.1 C
Rajshahi
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

রাবি ভর্তি পরীক্ষা: ‘সি’ ইউনিটের দ্বিতীয় মেধাতালিকা প্রকাশ

বিশ্ববিদ্যায় প্রতিনিধিঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ২০২১-২২ সেশনের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ‘সি’ ইউনিটের দ্বিতীয় মেধাতালিকা প্রকাশিত হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে (admission.ru.ac.bd) এই মেধাতালিকা প্রকাশ করা হয়।

‘সি’ ইউনিটের সমন্বয়ক অধ্যাপক ড. মো. সাহেদ জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিজ্ঞান, কৃষি, প্রকৌশল, জীববিজ্ঞান, ভূ-বিজ্ঞান, ফিশারীজ, ভেটেরিনারী এন্ড এনিমেল সায়েন্সেস অনুষদ এর ২০২১-২০২২ শিক্ষাবর্ষের ১ম বর্ষ বি.এসসি.(সম্মান)/বি.ফার্ম (সম্মান)/বি.এসসি.এজি./ডি.ভি.এম./বি.এসসি. ইঞ্জিনিয়ারিং ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ ও পছন্দক্রম জমাদানকারী প্রার্থীদের মধ্য থেকে শূন্য আসনের ভিত্তিতে ৩য় নির্বাচন ও অপেক্ষমান তালিকা প্রকাশ করা হল।

বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়, নির্বাচিত ভর্তিচ্ছুদের আগামী ১১-০৯-২০২২ এবং ১২-০৯-২০২২ সকাল ১০:০০টা থেকে দুপুর ৩:০০টার মধ্যে নিচে বর্ণিত পদ্ধতিতে ভর্তি প্রক্রিয়ার প্রাথমিক কাজ সম্পন্ন করে কাগজপত্র যাচাইয়ের জন্য কনফারেন্স রুম, বিজ্ঞান অনুষদ, কক্ষ নং ৪০১, কুদরাত-এ-খুদা একাডেমিক ভবনে উপস্থিত হতে হবে।

এছাড়া আরও জানানো হয়, অনলাইন ভর্তির ওয়েবপেজে লগ-ইন করে অটো-মাইগ্রেশন পুরোপুরি বন্ধ (Stop automigration) অথবা এক বা একাধিক বিভাগে ট্রান্সফার বন্ধ করতে অপ্ট-আউট (Opt-out) করা যাবে। পরবর্তী নির্বাচনের সময় বিবেচিত হওয়ার জন্য ১২-০৯-২০২২ দুপুর ৩:০০টার পূর্বে এটি করতে হবে। এ ছাড়াও শূন্য আসনের জন্য অপেক্ষমান তালিকা থেকে নিম্নের সম্ভাব্য সময়সূচী অনুযায়ী মেধা ও পছন্দক্রম অনুসারে ভর্তির জন্য নির্বাচিতদের তালিকা প্রকাশ করা হবে।

প্রসঙ্গত, এই লিংকে ক্লিক করে ‘সি’ ইউনিটের দ্বিতীয় মেধাতালিকাটি দেখা যাবে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles