সর্বশেষ

23.9 C
Rajshahi
মঙ্গলবার, মে ৭, ২০২৪

শেখ কামাল আন্তঃ স্কুল ও মার্দাসা এ্যাথলেটিস প্রতিযোগিতায় বিভাগীয় চ্যাম্পিয়ন রাজশাহী

জ্যেষ্ঠ প্রতিবেদকঃ রাজশাহী শারীরিক শিক্ষা কলেজ মাঠে দিনব্যাপী অনুষ্ঠিত শেখ কামাল আন্তঃ স্কুল ও মার্দাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতায় রাজশাহী জেলা সর্বোচ্চ ৪৬ পয়েন্ট পেয়ে বিভাগীয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরভ অর্জন করে। আর ৪৩ পয়েন্ট পেয়ে রানার আপ হয়েছে নাটোর জেলা। ৩১ পয়েন্টে পেয়ে ২য় রানারআপ হয়েছে চাঁপাইনবাবগঞ্জ জেলা।

গতকাল বুধবার ( ২২ ফ্রেরুয়ারী) সকালে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন রাজশাহী বিভাগীয় কমিশনার জি এস এম জাফরউল্লাহ এনডিসি এবং খেলা শেষে সন্ধ্যায়  রাজশাহী বিভাগীয় কমিশনার জি এস এম জাফরউল্লাহ এনডিসি এর সভাপতিত্বে বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন রাজশাহী সিটি  কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার এ এন এম মইনুল ইসলাম।

এর আগে রাসিক মেয়র বলেন, আজ যার নামে এই খেলার আয়োজন করা হয়েছে তিনি ও তার সহধর্মীনি একজন ক্রীড়াবিদ ছিলেন। তাই তাদের অনুসরন করে ১২ বছর বয়স থেকেই এ্যাথলেট  দিয়েই খেলার যাত্রা শুর করা। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানও একজন ভালো ফুটবলার ছিলেন। মাননীয় প্রধানমন্ত্রীও একজন ক্রীড়াবান্ধব পরিবারের সন্তান তাই তিনি খেলাধুলায় সহযোগিতা করে আসছেন।

এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ কমিশনার মোঃ আনিসুর রহমান বিপিএম(বার) ,পিপিএম(বার), জেলা প্রশাসক আব্দুল জলিল। বিকেলে বিশেষ অতিথি হিসেবে অতিরিক্ত বিভাগীয় কমিশনার সার্বিক ড. মোঃ মখলেস আহমেদ, উন্নয়ন ও সংস্থাপন বিভাগের পরিচালক মোঃ এনামুল হক,  উপ-মহা পুলিশ পরিদর্শক এর অফিসের প্রতিনিধি পুলিশ সুপার মোঃ আব্দুল সালাম, জেলা প্রশাসক ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আব্দুল জলিল।

এ সময় ৮টি জেলা অতিরিক্ত জেলা প্রশাসকগনসহ জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মোঃ ওয়াহেদুন নবী, নিবার্হী সদস্য মোঃ নজরুল ইসলাম সরকার, মোঃ রোকনুজ্জামান, আলী আফতাব তপনসহ অন্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles