সর্বশেষ

27.4 C
Rajshahi
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

তানোরে শুভ উদ্বোধন হলো আধুনিক প্রযুক্তি সম্প্রসারিত কৃষি উন্নয়ন প্রকল্প

তানোর রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহী বিভাগের কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় তানোর উপজেলা কৃষি অফিসের আয়োজনে চলতি মাসের ২২ ফেব্রুয়ারী তানোর উপজেলার হলরুমে কৃষকদের নিয়ে দিকনির্দেশনা মুলক আলোচনা ও আধুনিক প্রযুক্তি সম্প্রসারণের কৃষি প্রযুক্তি মেলার শুভ উদ্বোধন করা হয়েছে পাশাপাশি কৃষকদের বিনামূল্যে ফলজ গাছ বিতারণ করা হয়।


উপজেলা নির্বাহী কর্মকর্তা পংকজ চন্দ্র দেবনাথের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও রাজশাহী -১ সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। স্বাগত বক্তব্যদেন উপজেলা কৃষি অফিসার সাইফুল্লাহ আহম্মেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা আ”লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন, উপজেলা আ”লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, তানোর থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান মিয়া,বাধাইড় ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, পাঁচন্দর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, চান্দুরিয়া ইউপি চেয়ারম্যান মজিবর রহমান, মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমির হোসেন আমিন, স্বেচ্ছাসেবক লীগ নেতা রামিল হাসান সুইস সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও স্হানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং  উপস্থিত ছিলেন।

আধুনিক প্রযুক্তি সম্প্রসারণের মেলাতে কৃষিতে উন্নয়ন করার লক্ষে আসা বিভিন্ন স্টল পরিদর্শন করেন এমপি ফারুক চৌধুরী।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles