সর্বশেষ

43.9 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

শ্রীনগরে আটপাড়া ইউনিয়নে খাল দখল করে দোকান ঘর নির্মাণ

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগর উপজেলার আটপাড়া ইউনিয়নের পূর্ব আটপাড়া খাল দখল করে একটি দোকান ঘর নির্মাণ করতে দেখা গেছে। শ্রীনগর-মুন্সীগঞ্জ আন্ত:সড়কটির পূর্ব আটপাড়া পল্লী বিদ্যুৎতের সাব-স্টেশনের সামান্য পূর্ব দিকে একই এলাকার মৃত বজলুর রহমানের পুত্র মজিবর বেপারী খাল দখল করে ঘরটি নির্মাণ করেন।

গত রোববার (১০ এপ্রিল) দুপুরের দিকে সরেজমিনে গিয়ে দেখা যায়, সেখানে সড়কের দক্ষিণ পাশের শোল্ডারে থাকা বনায়নের কয়েকটি গাছ ও গাইডওয়ালের পরে প্রবাহমান খালটির প্রায় ১৫ ফুট ভিতরে স্থাপনা নির্মাণ করা হচ্ছে। সিমেন্টের খুঁটি ও কাঠ দিয়ে প্রায় ১৫ ফুট প্রস্থ এবং ৩০ ফুট দৈর্ঘ নির্মাণাধীন স্থাপনাটি পুরোটাই খালের মধ্যে ।

নির্মাণাধীন স্থাপনার বিষয়ে জানতে চাইলে মজিবর বেপারী (৫০) নামে এক ব্যক্তি বলেন, ঘরটি তিনি নির্মাণ করছেন। জায়গাটি তার মালিকানা কিনা জানতে চাইলে তিনি বলেন, সবাই তোলে আমিও তুলছি। খালের দক্ষিণ পাশে বসতবাড়িটি আমার আর সেই সুবাদে আমি ঘরটি নির্মাণ করেছি।

এ বিষয়ে আরও জানতে আটপাড়া ইউনিয়ন ভূমি অফিসের উপ-সহকারী মো. ইমাম হোসেনের সাথে যোগাযোগের চেষ্টা করলে তার সাথে কথা বলা সম্ভব হয়নি।


শ্রীনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ব্যারিস্টার সজীব আহমেদ গণমাধ্যমকে জানান, এ ব্যাপারে খোঁজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছি আমরা।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles