সর্বশেষ

36.2 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

শ্রীনগরে ইয়াবাসহ দুই যুবক আটক


শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে ইয়াবা ট্যাবলেটসহ দুই যুবককে আটক করে পুলিশে সোর্পদ করেছে এলাকাবাসী। গত মঙ্গলবার রাতে উপজেলার কুকুটিয়া এলাকায় ওই যুবকদের আটক করা হয়। পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে সাইফুল ইসলাম বাবু (২৫) ও নাহিদ (২৪) নামে দুই যুবককে মাদকসহ থানায় নিয়ে আসে। স্থানীয় ইউপি সদস্য তোফায়েল আহম্মেদ বলেন, শ্রীনগর থানার এসআই মানিকের কাছে ইয়াবাসহ দুজনকে হস্তান্তর করা হয়। দুই যুবক একই ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বিবন্দী গ্রামের বাসিন্দা।


অন্যদিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে একটি ভিডিও ফুটেজ ভাইরাল হয়। এতে দেখা যায়, ঘটনাস্থলে অভিযুক্তদের পুলিশ জিজ্ঞাসাবাদ করছেন। এতে আটককৃত এক যুবক উপস্থিত লোকজনের সামনে হাসিম আলী আমিন নামে এক ব্যক্তির নাম বলছেন। তার নির্দেশে মাদক নিতে আসছেন তারা। খোঁজ নিয়ে জানা যায়, হাসিম আলী আমিন শ্রীনগর উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হওয়ায় প্রভাব খাটিয়ে আটককৃত যুবকদের ছাড়ানোর চেষ্টা চালাচ্ছেন। এ ব্যাপারে হাসিম আলী আমিনের কাছে জানতে চাইলে তার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি আজ থানায় এসেছি এটা সত্য, তবে আটককৃত বাবু ও নাহিদকে আমি ছাড়াতে আসিনি।


শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম জানান, কুকুটিয়া থেকে দুজনকে মাদকসহ এসআই মানিক আটক করে থানায় এনেছে। তবে আটককৃতদের দাবি একটি পক্ষ তাদেরকে মাদক দিয়ে ফাঁসিয়েছে। এ কারণে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। আটককৃতরা এখন পুলিশ হেফাজতে রয়েছে।


সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles