সর্বশেষ

43.5 C
Rajshahi
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

শ্রীনগরে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: “নিরাপদ মাছে ভরবো দেশ, গড়ব স্মার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে শ্রীনগরে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২৩ উদযাপন উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা, মৎস্য চাষীদের মাঝে সনদ ও ক্রেস্ট বিতরণ, প্রামান্যচিত্র প্রদর্শন ও পোনামাছ অবমুক্তকরণ করা হয়েছে।


মঙ্গলবার বেলা ১১ টায় সিনিয়র উপজেলা মৎস্য কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে জাতীয় মৎস্য সপ্তাহের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।


শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার মো: হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে ও মৎস্য কর্মকর্তা সমীর কুমার বসাকের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: মসিউর রহমান মামুন, ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান জিঠু, মহিলা ভাইস চেয়ারম্যান রেহেনা বেগম, বীর মুক্তিযোদ্ধ ইকবাল হোসেন মাস্টার, শ্রীনগর প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি আরিফ হোসেন, মৎস্য চাষী ফারুক হোসেন ও মৎস্য ব্যবসায়ী দিলিপ দাস প্রমুখ।

এ সময় উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ ও বিভিন্ন ইউনিয়নের মৎস্যজীবী এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সফল “গলদা-কার্প মিশ্রচাষ” এ সফালতা অর্জণ করায় মো. আরিফ হোসেনকে সন্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়।
জাতীয় মৎস্য সপ্তাহ চলবে আগামী ৩০ জুলাই পর্যন্ত। এই উপলক্ষে উপজেলার বিভিন্ন ইউনিয়নে নানান কর্মসূচির উদ্যোগ নেওয়া হয়েছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles