সর্বশেষ

43.9 C
Rajshahi
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

শ্রীনগরে স্পেশালাইজড মাদকাসক্তি ও মানসিক হাসপাতাল উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে আন্তর্জাতিক মানের স্পেশালাইজড মাদকাসক্তি ও মানসিক হাসপাতাল “আহ্ছানিয়া হেনা আহমেদ মনোযতœ কেন্দ্র” উদ্বোধন করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি। শনিবার সকালে উপজেলার হাঁসাড়া ইউনিয়নের আলমপুরে ৫০ শয্যার ৫তলা বিশিষ্ট কেন্দ্রটির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

ঢাকা আহ্ছানিয়া মিশনের সভাপতি কাজী রফিকুল আলমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালক মো. আবদুল ওয়াহাব ভূঞা, ঢাকা বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলাম, মুন্সীগঞ্জ জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট কাজী নাহিদ রসুল, জেলার পুলিশ সুপার মাহফুজুর রহমান আল-মামুন। স্বাগত বক্তব্য রাখেন মিশন স্বাস্থ্য সেক্টরের পরিচালক ইকবাল মাসুদ, মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কেন্দ্রীয় মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের আবাসিক মনোচিকিৎসক ড. মো. রাহেনুল ইসলাম, শ্রীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মসিউর রহমান মামুন, হাঁসাড়া ইউপি চেয়ারম্যান মো. সোলায়মান খাঁন, আহ্ছানিয়া মিশন নারী মাদকাসক্তি চিকিৎসা কেন্দ্রের ইয়ানা জামান, অভিভাবক রেবেকা জামান প্রমুখ। এ সময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও আহ্ছানিয়া হেনা আহমেদ মনোযতœ কেন্দ্রের সংশ্লিষ্টজনরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে আহ্ছানিয়া হেনা আহমেদ মনোযতœ কেন্দ্রের বিভিন্ন ইউনিট ও কার্যক্রম পরিদর্শন করেন ও রোগীদের সাথে কথা বলেন প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপিসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ। উল্লেখ্য, ঢাকা আহ্ছানিয়া মিশনের স্বাস্থ্য সেক্টরের আওতায় ১৯৯০ সাল থেকে মাদক বিরোধী কার্যক্রম বাস্তবায়িত হচ্ছে এবং জাতীয় পর্যায় একাধিকবার পুরস্কার অর্জন করেছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles