সর্বশেষ

33 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

শ্রীনগরে ১০ কেজি গাঁজাসহ ইউপি সদস্যের ভাই গ্রেফতার

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে ১০ কেজি গাঁজাসহ মো. কামাল (৩৬) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। রবিবার সকালের দিকে উপজেলার শ্যামসিদ্ধি ইউনিয়নের একতা পাড়ায় মুন্সীগঞ্জ জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন। মাদক কারবারি কামাল শ্যামসিদ্ধি ইউনিয়নের ৭নং ওয়ার্ড সদস্য আব্দুর রবের ছোট ভাই।

জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক শিবনাথ কুমার সাহা এসব তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মাদক কারবারি কামালকে আটক করা হয়। তার কাছ থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। শ্রীনগর থানায় তার বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের প্রস্তুতি চলছে। অপরদিকে একই দিন দুপুরের দিকে ভাগ্যকুল এলাকায় উপজেলা প্রশানস ও মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের যৌথ অভিযানে কামারগাঁও বাজারের সামনে থেকে ইসমাঈল মৃধা (৩২) নামে এক মাদকসেবীকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে প্রায় ২৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। ইসমাঈল ঢাকা জেলার দোহার উপজেলার দক্ষিণ শিমুলীয়া গ্রামের জলিল মৃধার ছেলে।

পরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক শ্রীনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবুবকর সিদ্দিক ওই মাদক সেবীকে ৭ দিনে কারাদন্ড প্রদান করেন। এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আবুবকর সিদ্দিক জানান, উপজেলায় এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles