সর্বশেষ

31.4 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

সবজির পাশাপাশি ডিমের মূল্যও চড়া

টপ নিউজ ডেস্কঃ শীত পেরোতে না পেরোতেই সবজির মূল্য চড়া হয়েছে। ৪০ থেকে ৫০ টাকার কমে বাজারে কোনো সবজি মিলছে না। পাল্লা দিয়ে ডিমের মূল্যও বেড়েছে ।

বাজারে শিম বিক্রি হচ্ছে ৪০-৫০ টাকা কেজি, চাল কুমড়া প্রতিটি ৫০-৬০ টাকা, করলা ১০০-১১০ টাকা, লাউ প্রতিটি আকারভেদে বিক্রি হচ্ছে ৮০-১০০ টাকায়, মিষ্টি কুমড়ার কেজি ৪০-৫০ টাকা, পটল ৬০, ঢেঁড়স ৬০, কচুর লতি ৭০-৮০, পেঁপে ৩০-৪০, বরবটি ৮০-১০০ ও ধুন্দুল ৬০-৭০ টাকা কেজি, আকার ভেদে বাঁধাকপি ও ফুলকপি ৪০-৫০ টাকায় বিক্রি হচ্ছে। শসা প্রতি কেজি ৫০-৬০ টাকা।

লম্বা ও গোল বেগুনের কেজি বিক্রি হচ্ছে ৫০-৭০ টাকা। টমেটো বিক্রি হচ্ছে ৫০-৬০ টাকা।

বাজারে কাঁচামরিচ কেজিতে ২০ থেকে ৩০ টাকা বেড়ে ১০০ থেকে ১২০ টাকায়। কাঁচকলার হালি বিক্রি হচ্ছে ২০-৩০ টাকায় বিক্রি হচ্ছে। লেবুর হালি বিক্রি হচ্ছে ২০ টাকা। নতুন পেঁয়াজের কেজি ৩৫ থেকে ৪০ টাকা বিক্রি হচ্ছে। রসুনের দাম বেড়ে ১২০-১৫০ টাকায় বিক্রি হচ্ছে। দেশি আদা ১২০-১৫০ টাকা কেজি। বাজারে আলুর কেজি এখন ২৫ থেকে ৩০ টাকা। বেড়েছে খোলা চিনির দাম । প্রতি কেজি ১১৫ থেকে ১২০ টাকা।

খোলা আটার কেজি ৬০ টাকা বিক্রি হচ্ছে । প্যাকেট আটার কেজি ৬৫ টাকায় বিক্রি হচ্ছে। মসুরের ডালের কেজি ১৪০ টাকা বিক্রি হচ্ছে। ইন্ডিয়ান মসুরের ডালের কেজি ১২০-১২৫ টাকা। বাজারে সয়াবিন তেলের লিটার ১৮৭ টাকা বিক্রি হচ্ছে । লবণের কেজি বিক্রি হচ্ছে ৩৮-৪০ টাকা।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles