সর্বশেষ

37.6 C
Rajshahi
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

৩৭২ জনকে প্রধানমন্ত্রীর উপহার ট্যাব তুলে দিলেন এমপি ওমর ফারুক চৌধুরী

টপ নিউজ ডেক্স: আজ গোদাগাড়ী উপজেলায় মাসিক সাধারণ সভা এবং জনশুমারি ও গৃহগণনা ২০২১ প্রকল্পের ট্যাবলেট বিতরন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী ।

গোদাগাড়ী উপজেলা পরিষদ হলরুমে সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে সরকারি ও এমপিওভুক্ত মাধ্যমিক বিদ্যালয় ও সমমানের সরকারি ও এমপিওভুক্ত মাদরাসার ৯ম ও ১০ম শেণীর মেধাবী শিক্ষার্থীদের হাতে জনশুমারি ও গৃহগণনা ২০২১ প্রকল্পের ট্যাবলেট তুলে দেন।

গোদাগাড়ী উপজেলার ৩৭২ জন সরকারি এমপিওভুক্ত মাধ্যমিক বিদ্যালয় ও সমমানের সরকারি ও এমপিওভুক্ত মাদ্রাসার ৯ম ও ১০ম শ্রেণীর মেধাবী শিক্ষার্থীদের মাঝে  জনশুমারি ও গৃহগণনা ২০২১ প্রকল্পের এ ট্যাবলেটসমূহ  স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার।

গোদাগাড়ী উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখ্যান কার্যালয়ের আয়জনে অনুষ্ঠীত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জাহঙ্গীর আলম, সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সঞ্জয় কুমার মহন্ত।

সম্পাদনায়: শাহনাজ সাফা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles