সর্বশেষ

36.7 C
Rajshahi
শুক্রবার, জুন ২১, ২০২৪

নব নিয়োগ প্রাপ্ত সহকারী শিক্ষকদের ফুল দিয়ে  বরণ করলেন এম পি ফারুক চৌধুরী

সোহেল রানা রাজশাহী প্রতিনিধি: ফুলের মতো সুন্দর জিবন গড়তে এবং গড়াতে নিজেদেরকে উৎসর্গ করার অনুরোধ জানিয়ে তানোর উপজেলার নব নিয়োগ প্রাপ্ত ১০৭ জন সহকারী শিক্ষকদের ফুল দিয়ে বরণ করলেন সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও রাজশাহী ১ সংসদ সদস্য তানোরের পোড়ামাটির সন্তান আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী

চলতি মাসের ২৪ জানুয়ারী তানোর উপজেলা

প্রাথমিক শিক্ষা অফিসার সানাউল্লাহ আহমেদের সভাপতিত্বে উপজেলা হল রুমে আয়োজনটি করা হয়।

আয়োজনে প্রধান অতিথি হিসাবে আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী (এমপি) উপস্থিত থেকে 

নব নিয়োগ প্রাপ্ত সহকারী শিক্ষকদের তানোরের সূর্য সন্তান হিসেবে আখ্যায়িত করে বলেন এমন শিক্ষক হতে হবে কোমলমতি শিশু যাতে আপনাদেরকে আইডল মনে করে চলতে পারে।

তোমাদের ওপর দায়িত্ব থাকবে তোমরা সেই ভাবে শিক্ষকতা করবে এবং সেরকম সন্তান তৈরি করবে যারা আমাদের ধারাবাহিকতা টা ধরে রেখে এই তানোরের মাটি ও সোনার বাংলাদেশ গড়ার উপযুক্ত নাগরিক হিসেবে গড়ে উঠতে পারে।

ইস্মার্ট বাংলাদেশের কারিগর বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে এমপি আরো বলেন,আগামীত ২৯ জানুয়ারি রাজশাহী ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে মাননীয়  প্রধান মন্ত্রী শেখ হাসিনা রাজশাহী অঞ্চলের উদ্দেশ্যে কথা বলবেন তাই সকলকেই সেই কথাগুলো শোনার আহ্বান জানিয়েছেন তিনি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা আওয়ামী যুবলীগের  সভাপতি ও তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।

তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য মাইনুল ইসলাম স্বপন, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী কৃষক লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর,বাধাইড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, পাঁচন্দর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, কামারগাঁ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ফজলে রাব্বি ফরহাদ, চাঁন্দুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান প্রমূখ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles