শ্রীনগরে ট্রাক চাপায় একজন নিহত

0
58
শ্রীনগরে ট্রাক চাপায় একজন নিহত
ছবিঃ প্রতিনিধি

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে ট্রাক চাপায় অটোর ১ যাত্রী নিহত ও ৪ যাত্রী আহত হয়েছে। রবিবার (২৪ জুলাই) বেলা প্রায় পৌণে ১২টার দিকে বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের শ্রীনগর উপজেলার ষোলঘর এলাকার কেউটখালীতে এ ঘটনা ঘটে।

নিহত অটোর যাত্রীর পরিচয় এখনও জানা যায়নি। হাইওয়ে থানার এসআই দুলাল বিষয়টি নিশ্চিত করেন।

আহতরা হলেন, অটোর চালক পার্শ্ববর্তী সিরাজদিখান উপজেলার নন্দকোনা গ্রামের ফারুক (৫০), যাত্রী শ্রীনগর উপজেলার ষোলঘর এলাকার সিমা পাল (৩৫), লিপি পাল (২৮) ও হাঁসাড়া এলাকার বাসন্তী পালকে (৪০) উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ মারুফা জানান, প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ৪ জনকে ঢাকা মিটফোর্ড হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

স্থানীয়রা জানায়, কেউটখালী মহাসড়কের পশ্চিম পাশের সার্ভিস লেন দিয়ে যাত্রী বোঝাই একটি অটো নিমতলার দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক অটোকে চাপা দিলে ঘটনাস্থলেই এক পুরুষ যাত্রীর মৃত্যু হয়। এ সময় অটোর চালকসহ ৪ জন আহত হন।

হাঁসাড়া হাইওয়ে থানার ওসি মো. আফজাল হোসেন জানান, নিহত ব্যক্তির নাম পরিচয় শনাক্তের চেষ্টা অব্যাহত আছে। আহতদের ঢাকায় রেফার্ড করা হয়েছে। ট্রাকটি আটক করা হয়েছে। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

আপনার মন্তব্য