সর্বশেষ

44.1 C
Rajshahi
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

আমি মাথা থেকে নয় হৃদয় থেকে রাজনীতি করি: এমপি ফারুক চৌধুরী

শাহনাজ সাফা (নিজস্ব প্রতিবেদক): রাজশাহী-১ ( তানোর-গোদাগাড়ী ) আসনের  মাননীয় সংসদ সদস্য আলহজ্ব ওমর ফারুক চৌধুরী গোদাগাড়ীর একটি রাস্তা উদ্বোধনের সময় প্রধান অতিথির বক্তব্য বলেন, মানুষ রাজনীতি করে যে জায়গায় যেতে চায়- আমি সেই জায়গা থেকে নেমে রাজনীতি করে মানুষের সেবা করছি।

তিনি আরও বলেন, গোদাগাড়ী ও দেশের মানুষের অর্থনৈতিক উন্নয়ন হয়েছে। আগের মতো কাতি মাসের অভাব নেই। গেদাগাড়ীর কোনো মানুষ এখন অভূক্ত নেই।

অর্থনৈতিক দিকের কথায় তিনি বলেন, যখন একটি দেশের অর্থনৈতিক উন্নতি হয় তখন জীবনযাত্রার মান, জিনিসপত্রের দাম বৃদ্ধি পায়। আপনাদের যাদের আত্মীয়-স্বজন বিদেশে রয়েছে তাদের জিজ্ঞেস করলেই বুঝবেন তাদের আয় যেমন ব্যয়ও  তেমন বেশি।

তিনি আরও এই বিষয়ে বলেন, একটি অর্থনৈতিক বিপ্লব ঘটে গেছে। যারা আমেরিকা, জাপান, ইংল্যান্ডে তিন লক্ষ টাকা আয় করে তাদের ব্যয় প্রায় সমান।  একটি দেশের আয় বাড়লে ব্যয় বাড়বে। জীবনযাত্রার ব্যয় ও আয় যখন বাড়বে, তখনই বুঝতে হবে দেশ উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে ।

বিদ্যৎ এর বিষয়ে তিনি বলেন, ১৪ বছর আওয়ামী লীগ সরকার নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ দিয়ে গেছে আর মাত্র ১৪ দিনের অসুবিধার কারণে আপনারা অতিষ্ঠ হয়ে উঠলেন ।

বিএনপি’র সময় গোদাগাড়ীতে মাত্র ৩৬ শতাংশ মানুষের বাড়িতে বিদ্যুত সংযোগ ছিল তাও বিদ্যুৎ পাওয়া যেত মাত্র ৫ থেকে ৬ ঘন্টা । ডলার সংকটের কারণে কিছুটা অসুবিধা হচ্ছে যেটা খুব শীঘ্রই ঠিক হয়ে যাবে। পুরো পৃথিবী এই অসুবিধা ভোগ করছে ।

আগামী নির্বাচনে ভবিষ্যতে গোদাগাড়ীর এক কাঠা জমির দাম হবে ৪০ থেকে ৫০  লক্ষ টাকা যদি আওয়ামী লীগ সরকার গঠন করে, শেখ হাসিনা যদি প্রধানমন্ত্রী হয় এবং আমাকে যদি আপনারা ভোট দিয়ে এমপি বানান তবে গোদাগাড়ীর মাটি সোনা হয়ে যাবে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles