সর্বশেষ

30.8 C
Rajshahi
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

গোদাগাড়ীতে শিক্ষকদের মিলন মেলা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : গোদাগাড়ী উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির শিক্ষকদের বার্ষিক মিলন মেলা-২০২৩ ও প্রীতিভোজ অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে গোদাগাড়ীর দ্বিগ্রামে অবস্থিত সাফিনা পার্কে শিক্ষকদের এই আনন্দঘন মিলনমেলা অনুষ্ঠিত হয়।

তিনটি শিক্ষক সমিতির যৌথ আয়োজনে অনুষ্ঠিত উক্ত মিলন মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী গোদাগাড়ী-তানোর এক আসনের সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। আই হাই উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক মো: হোসেন আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, পৌর মেয়র অয়েজ উদ্দীন বিশ্বাস,মাধ্যমিক শিক্ষা অফিসার দুলাল আলম,ভাইস চেয়ারম্যানদ্বয় আব্দুল মালেক ও সুফিয়া খাতুন মিলি, উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, সহকারী কমিশনার ভূমি সবুজ হাসান,গোদাগাড়ী মডেল থানার অফিসার ইন চার্জ কামরুল ইসলাম প্রমুখ।

গোদাগাড়ীতে শিক্ষকদের মিলন মেলা অনুষ্ঠিত
গোদাগাড়ীতে শিক্ষকদের মিলন মেলা অনুষ্ঠিত

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী শিক্ষকদের দেশ ও জাতির ভাগ্য পরিবর্তনের জন্য সৃষ্টিশীল এবং  জনকল্যাণকর কাজ করার জন্য উদাত্ত আহ্বান জানান। তিনি আরো বলেন, বর্তমান শিক্ষাবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় শিক্ষকদের কথা ভাবেন এবং সম্মান করেন তাই মাধ্যমিক শিক্ষক প্রাণের দাবি সকল মাধ্যমিক বিদ্যালয়কে সরকারিকরণ করতে হলে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকাকে ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানান।

পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উত্তরা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক ও বেতার উপস্থাপক শিরাজী ফেরদৌস ইমন।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles