সর্বশেষ

29.9 C
Rajshahi
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

ছিন্নমূল পথযাত্রীর পাশে আলোকিত সমাজ সেবক সুজন ইফতার ও সেহরি নিয়ে

রাজশাহী প্রতিনিধি: রামজান মাসের শুরু থেকে ছিন্নমূল ও পথযাত্রী মানুষের মাঝে ইফতার ও সেহরি দিয়ে আসছেন তরুন আ”লীগ নেতা সমাজ সেবক যার কাজি হচ্ছে আসহায় মানুষের পাশে থেকে সহযোগিতা করা, রাজশাহী-১ আসনের এম পি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর বিশ্বস্ত ম্যান তরুণদের আইডল আবুল বাশার সুজন।

রমজান মাসের শুরু থেকে নিজের সন্তানদের সঠিক শিক্ষা দিতে পরিবারের সকল সদস্যদের নিয়ে রাতের আঁধারে রাজশাহী রেল স্টেশনে রাত্রি যাপন করা ছিন্নমূল ও পথযাত্রী মানুষদের সেহরি দেয়ে আসছেন তিনি শুধু তাই না তানোর  উপজেলার গোল্লাপাড়া বাজার, থানার মোড় ও মুন্ডুমালা সহ বিভিন্ন বাজারে ইফতার দিয়ে আসছে পথ-যাত্রী ও ছিন্নমূল মানুষের মাঝে এতে করে আবুল বাশার সুজন আসহায় গরীব দুঃখী ছিন্নমূল মানুষের প্রকৃত বন্ধু হয়ে উঠেছেন।

বেশ কয়েক বছর যাবত এই ভাবেই আসহায় মানুষের পাশে থেকে আর্থিক সহায়তা সহ বিভিন্ন সামগ্রী দিয়ে সহযোগিতা করে আসছেন বিশেষ করে করোনা মহামারী পরিস্থিতিতে তানোর পৌর সভার কর্মহীন মানুষদের পাশে থেকে খাদ্য সামগ্রী এবং বছরে দুই ঈদে অসহায় মানুষদের মাঝে নতুন পোশাক সহ খাদ্য সামগ্রী দিয়ে আসছেন আবুল বাশার সুজন তাতে করে রীতিমতো তানোরের মানুষের বুকের মাঝে ঠাঁই পেয়েছেন তিনি।

আ”লীগের পদ পদবি না থাকলেও আবুল বাশার সুজন তানোর পৌরসভা সহ তানোরে আ”লীগ কে সংগঠনিক ভাবে চাঙ্গা করে রাখতে ব্যাপক ভুমিকা রাখাছেন। পাশাপাশি এম পি ফারুক চৌধুরীর পক্ষ থেকে অনেক আগে থেকেই শিক্ষা প্রতিষ্ঠান মসজিদ মাদ্রাসা মন্দিরে আর্থিক অনুদান সহ বিভিন্ন রাস্তার সংস্কার করে আসছেন আবুল বাশার সুজন।

তানোর পৌর আওয়ামী লীগ সংগঠনের নেতাকর্মী ও স্থানীয় সুশীল সমাজ বলছে,আবুল বাশার সুজন রাজনৈতিক ও দয়াবান মানুষ এমন মানুষকেই রাজনীতির নেতা হওয়া উচিত।

আগামী তানোর পৌর আওয়ামী লীগ সম্মেলনে শীর্ষ পদে দেখতে চান আবুল বাশার সুজনকে বলেই মন্তব্য করেন স্থানীয় নেতৃবৃন্দ ও জনসাধারণ।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles