সর্বশেষ

28 C
Rajshahi
মঙ্গলবার, মে ৭, ২০২৪

পুলিশ কমিশনারস কাপ টেনিস টুর্নামেন্টে  চ্যাম্পিয়ন ডিআইজি-পুলিশ কমিশনার জুটি

টপ নিউজ ডেস্কঃ রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উদ্দ্যোগে রাজশাহীতে প্রথম পুলিশ কমিশনারস কাপ টেনিস টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। গত রোববার (১৫ জুলাই) সন্ধ্যায় অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সে অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনাল খেলায় রাজশাহী রেঞ্জ ডিআইজি মোঃ আব্দুল বাতেন ও পুলিশ কমিশনার মোঃ আনিসুর রহমান জুটি ২-১ সেটে  শাহমুকদুম বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ নূরে আলম সিদ্দিকী ও কেএম গোলাম সারোয়ার জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি ডিআইজি মোঃ আব্দুল বাতেন। এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুলিশ কমিশনার মোঃ আনিসুর রহমান। এর আগে প্রধান অতিথি ডিআইজি মোঃ আব্দুল বাতেন চ্যাম্পিয়ন ও রানারআপসহ অংশ গ্রহনকারী সকল খেলোয়াড়কে ধন্যবাদ জানান ও আয়োজনকারীর ভুয়াসী প্রশংসা করেন।

সভাপতির বক্তব্যে পুলিশ কমিশনার মোঃ আনিসুর রহমান বলেন প্রথমবারের মত এই খেলা আয়োজন করা হয়েছে তবে আগামীতে বড় পরিসরে আয়োজন করা হবে বলে তিনি জানান। এ সময় পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাছাড়াও বাংলাদেশ ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, টেনিস কমপ্লেক্সের সাধারন সম্পাদক এহসানুল হোদা ডুলু, যুগ্ম-সম্পাদক মোঃ খসরু উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১২ জুলাই পুলিশ কমিশনারস কাপ টেনিস টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। এই টুর্নামেন্টে দুই গ্রুপে ১২ জন খেলোয়াড় অংশ গ্রহন করেন।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles