সর্বশেষ

31.4 C
Rajshahi
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

পুলিশ জনগণের বন্ধু হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী

টপ নিউজ ডেস্ক: স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আগে পুলিশ দেখলে ভয় পেতেন, তাদের এখন বন্ধু মনে হয়। পুলিশ বন্ধু হয়েছে জনগণের।

বুধবার (৩১ জানুয়ারি) বিকেলে বাংলাদেশ পুলিশের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীর তেজগাঁও সরকারি বিজ্ঞান কলেজে ঢাকা মহানগরীর স্কুল-কলেজের শিক্ষার্থীদের সঙ্গে চকলেট উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন শেষে এ কথা বলেন তিনি। ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) আয়োজন করে এ উৎসবের।

মন্ত্রী বলেন, ‘পুলিশ বন্ধু হয়েছে জনগণের। আমরা পূরণ করতে পেরেছি এই স্বপ্ন। পুলিশ জনগণের পাশে এসে দাঁড়ায় যে কোনো বিপদে। বঙ্গবন্ধু যেই পুলিশের স্বপ্ন দেখেছেন বাস্তবায়ন হয়েছে তা।

তিনি বলেন, ‘পুলিশ যে জনগণের পাশে আছে, জনগণের কথা ভাবে, তা প্রমাণ হয়েছে এই চকলেট উৎসবের মাধ্যমেই। প্রতিষ্ঠাবার্ষিকীতে পুলিশ এ চকলেট উৎসবের আয়োজন করে কোমলমতি শিশু ও শিক্ষার্থীদের নিয়ে। অনেক চমৎকার বিষয়টি।

আসাদুজ্জামান খান এ উৎসব ঢাকার মানুষের জন্য পুলিশের ভালোবাসা মন্তব্য করে বলেন, ‘বর্তমানে পুলিশ নিয়োজিত জনগণের সেবায়। তারা কাজ করছে পিছিয়ে পড়া মানুষের জন্য। করোনার সময়ও পুলিশ কাজ করেছে নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে। পুলিশের প্রতি বেড়েছে মানুষের আস্থা। তাদের মানুষ এখন বন্ধু মনে করে।’ অনুষ্ঠানে ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনার হাবিবুর রহমান ও পুলিশের অন্য কমকর্তারা উপস্থিত ছিলেন।

সম্পাদনায়: শাহনাজ সাফা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles