সর্বশেষ

43.8 C
Rajshahi
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

পৃথক ঘটনায় পঞ্চগড়ে তিনজনের মৃত্যু

টপ নিউজ ডেস্কঃ পঞ্চগড়ে পৃথক ঘটনায় মৃত্যু হয়েছে তিনজনের । মঙ্গলবার (১৪ জুন) এসব ঘটনা ঘটে পঞ্চগড় সদর ও তেঁতুলিয়ায় ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পঞ্চগড়-ঢাকা মহাসড়কের ট্রাক টার্মিনাল এলাকায় নিহত হয়েছেন ট্রাকের ধাক্কায় জহিরুল ইসলাম (৫০) নামে এক মোটরসাইকেল আরোহী । এ সময় গুরুতর আহত হয়েছেন তার ছেলে এনামুল হক (৩৫) । তাদের বাড়ি শালবাহানহাট ইউনিয়নের লোহাকাচি গ্রামে তেতুঁলিয়া উপজেলার । সে মৃত ইসাহাক আলীর ছেলে ওই এলাকার।

এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ করে । খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে যান চলাচল স্বাভাবিক করে পরিস্থিতি শান্ত করে । পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয় আহত এনামুলকে । পুলিশ জানিয়েছে ট্রাক ও চালককে আটক করা যায়নি বলে ।

পঞ্চগড় সদর উপজেলার মাগুরা ইউনিয়নের আজাদপুর এলাকায় ডিস ক্যাবলের সংযোগ বিছিন্ন করতে গিয়ে শহীদুল ইসলাম (৪০) নামে একজনের মৃত্যু হয়েছে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে। বিদ্যুতায়িত হয়ে অজ্ঞান হলে তাকে উদ্ধার করে নেওয়া হয় পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে । সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন তাকে । ওই এলাকার মৃত কানজু মোহাম্মদের ছেলে ]শহীদুল।

এদিকে তেতুঁলিয়া উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের বুড়িমুটকি এলাকায় শহীদ (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে । ওই এলাকার মৃত মোশাররফ হোসেনের ছেলে তিনি । এ সময় আহত হন শহীদের ভগ্নিপতি সাদ্দাম ।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles