সর্বশেষ

43.8 C
Rajshahi
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

প্রেসক্লাব রাণীনগরের সভাপতি মুরাদ, সম্পাদক রিপন

নওগাঁ প্রতিনিধি: চৌধুরী মুরাদ হোসেনকে সভাপতি (মানবকণ্ঠ) ও আব্দুর রউফ রিপনকে সাধারণ সম্পাদক (ইত্তেফাক, দীপ্ত টিভি ও ভোরের ডাক) করে প্রেস ক্লাব রাণীনগর এর কমিটি গঠন করা হয়েছে। সকল সদস্যদের মতামতের ভিত্তিতে আট সদস্য বিশিষ্ট গতকাল শুক্রবার (৭ এপ্রিল) প্রেসক্লাবের কার্যালয়ে একটি দ্বি-বার্ষিক পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য হলো, জিটিভি, ঢাকা ট্রিবিউন, দৈনিক দূরন্ত সংবাদ, দৈনিক খোলা কাগজ ও বাংলা ট্রিবিউনের জেলা প্রতিনিধি আব্দুর রউফ পাভেল সহ-সভাপতি, নিউজ বাংলা ও দৈনিক বাংলার জেলা প্রতিনিধি রিফাত হোসাইন সবুজ যুগ্ম সম্পাদক, বরেন্দ্র টিভির জেলা প্রতিনিধি বুলবুল আহমেদ প্রচার, প্রকাশনা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক, ইনডিপেনডেন্ট টিভি, দৈনিক মানবজমিন ও বিডি নিউজ পোর্টালের জেলা প্রতিনিধি সাদেকুল ইসলাম সদস্য, দৈনিক সোনার দেশ পত্রিকার রাণীনগর উপজেলা প্রতিনিধি হাসিবুর ইসলাম রাজু কোষাধ্যক্ষ ও দৈনিক আমাদের নতুন সময় এবং ডেইলি নিউ এজ পত্রিকার রাণীনগর উপজেলা প্রতিনিধি রাজেকুল ইসলাম সদস্য।

এছাড়াও ক্লাবের উপদেষ্টার পদ প্রদান করা হয়েছে দৈনিক প্রথম আলো’র সহকারী বার্তা সম্পাদক মুকলেছুর রহমান এবং দৈনিক প্রথম আলো পত্রিকার রাণীনগর-আত্রাই উপজেলার দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি খায়রুল ইসলামকে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles