সর্বশেষ

39.1 C
Rajshahi
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

বিজয়ের দ্বারপ্রান্তে আ”লীগ মনোনীত নৌকার মাঝি ওমর ফারুক চৌধুরী

টপ  নিউজ ডেস্ক: রাজশাহী-১ আসনের আ”লীগ মনোনীত নৌকার মাঝি সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও বর্তমান এমপি ওমর ফারুক চৌধুরীর সাথে নির্বাচনি মাঠে এবার লড়ছেন নিজ দলের ৪ জন প্রার্থীসহ  জাতীয় পার্টি,জাকের পার্টি, (বিএনএম) তৃনমূল বিএনপিসহ ১০ জন প্রার্থী।

তবে নির্বাচনি মাঠে বিএনপির কোন প্রার্থী না থাকায় এই আসনের আ”লীগ নেতাকর্মীরা নৌকার পক্ষে  নির্বাচনি প্রচারনায় অনেক অনেক এগিয়ে আছে।

নির্বাচন ঘিরে আনন্দ উৎসব বিরাজের মধ্য দিয়ে প্রচারণা চলছে এই আসনে বর্তমান এমপি ওমর ফারুক চৌধুরী গত নবম, দশম ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে একটানা পরপর তিনবার নির্বাচিত হওয়ায় আসনটিতে মজবুত ভীত গড়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। এই আসনের দুটি উপজেলা ৪টি পৌরসভা ও ১৬ টি ইউনিয়নের মধ্যে সিংহভাগ ক্ষমতাসীনদের দখলে থাকায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও বিজয়ের দারপ্রান্তে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ওমর ফারুক চৌধুরী।

এই আসনের বিভিন্ন এলাকায় ঘুরে সুশীল সমাজ ও সাধারণ ভোটারদের সাথে কথা বলে যা পাওয়া গেছে,আ”লীগ তথা শেখ হাসিনা সরকার শান্তি শৃঙ্খলার সঙ্গে দেশ পরিচালনা করে আসছে। এই সরকারের আমলে দেশে নজিরবিহীন উন্নয়ন হয়েছে। বর্তমান সরকারের আমলে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম বাড়লেও আয় বেড়েছে তার চেয়ে দ্বিগুন। দেশের এই উন্নয়নের চাকা সচল রাখতে এই অঞ্চলের সাধারণ ভোটারগণ ব্যক্তি নয় নৌকা প্রতীকের বিকল্প কিছু ভাবছেন না।

এই আসনে উন্নয়নের স্বার্থে জনগণ আবারো নৌকা তথা ওমর ফারুক চৌধুরীকে ভোট দিবেন কারন হিসাবে সাধারণ জনগণ বলেন, ভালো মন্দ যেটাই হোক প্রায় দুই যুগ থেকে তানোর ও গোদাগাড়ী উপজেলার পত্যন্ত পাড়া মহল্লায় আ”লীগ সরকার তথা ফারুক চৌধুরীর উন্নয়ন দৃশ্যমান বিশেষ করে এই আসনের তরুণ ভোটারদের মনের মাঝে আ”লীগের নৌকা প্রতিক মিশে আছে তাই তারা আগামী ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিবেন।

উল্লেখ এই আসনে নির্বাচন করছে মোট ১১ জন প্রার্থী এর মধ্যে সাবেক তানোর উপজেলা আ”লীগের সভাপতি গোলাম রাব্বানীর কিছুটা পরিচিতি থাকলেও বাকি ৯ জন প্রার্থীকে তেমন ভাবে কোন দিন উন্নয়নতো দুরের কথা দেখাই মিলেনি।

সম্পাদনায়: আয়েশা ইসলাম

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles