সর্বশেষ

43.9 C
Rajshahi
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

মসজিদের কাঁঠাল নিলাম নিয়ে সংঘর্ষ, নিহত ৩

টপ নিউজ ডেস্কঃ মসজিদের কাঁঠাল নিলাম এবং এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলায় দুপক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন।

আজ সোমবার (১০ জুলাই) এ সংঘর্ষ হয় সকাল সাড়ে ১০টার দিকে। নিহতরা হলেন, উপজেলার হাসনাবাদ গ্রামের আব্দুল লতিফের ছেলে নুরুল হক (৪৫), আব্দুস সুফির ছেলে বাবুল মিয়া (৫০) ও আব্দুল বাসিরের ছেলে শাহজাহান মিয়া (৫৫)।

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ চৌধুরী প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, গতকাল রোববার (৯ জুলাই) বিকেলে গ্রামের সরাইমরল ও মালদার গোষ্ঠীর লোকদের মধ্যে মসজিদের কাঁঠাল নিলাম নিয়ে বাগ্‌বিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। সোমবার সকালে এর জের ধরেই দুই গোষ্ঠীর মধ্যে আবারও সংঘর্ষ হয়।  দেশীয় ও ধারালো অস্ত্র নিয়ে এ সময় দুইপক্ষের লোকেরারক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। সরাইমরল গ্রুপের নুরুল হক ও বাবুল মিয়া ঘটনাস্থলেই নিহত হন। অপরদিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মালাদার গ্রুপের শাহজাহান মিয়া নামে আরেকজন মারা যান। এ সময় গুরুতর জখমসহ উভয় গ্রুপের ২০ জন আহত হন। এ ঘটনায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে এলাকায়।

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খালেদ জানিয়েছেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles