সর্বশেষ

31.4 C
Rajshahi
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

রাজশাহীতে পুলিশের অভিযানে ৮ জুয়াড়ি আটক

টপ নিউজ ডেস্কঃ রাজশাহী মহানগরীর কাটাখালীর নওদাপাড়া পশ্চিমপাড়া এলাকায় কাটাখালী থানা পুলিশ অভিযান চালিয়ে  ৮ জুয়াড়িকেজুয়াড়িকে নগদ অর্থ ও তাস-সহ আটক করেছে।

গ্রেফতারকৃতরা  ৮ জন হলো রাজশাহী মহানগরীর কাটাখালী থানার মিরকামারী গ্রামের মৃত আ: বারীর ছেলে মো: কালাম (৩২), একই থানার নওদাপাড়ার মৃত ফকির উদ্দিনের ছেলে মো: মকবুল (৪৭), সাহাপুর পূর্বপাড়ার মৃত হাসেম মন্ডলের ছেলে মো: স্বপন (৪৫), মো: রুস্তম আলীর ছেলে মো: রিপন (৩৫), মো: বাবর আলীর ছেলে মো: রানা (৩০), মো: সবুর আলীর ছেলে মো: সাজ্জাদ হোসেন (২৮), মো: উজির আলীর ছেলে মো: রাজা ইসলাম (২৬) এবং কাকাইলকাটি গ্রামের মৃত তসলেম আলীর ছেলে মো: রবিউল (৩৭)।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল রবিবার (৮ এপ্রিল) রাত ৮:৩০ টায় গোপন সংবাদের ভিত্তিতে উপ-পুলিশ কমিশনার (মতিহার) মধুসুদন রায়ের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: একরামুল হকের নেতৃত্বে কাটাখালী থানার একটি টিম কাটাখালী থানার নওদাপাড়া পশ্চিমপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে জুয়া খেলা অবস্থায় আটক করেন ৮ জুয়াড়িকে। এ সময় তাস ও নগদ অর্থ উদ্ধার হয় আসামিদের কাছ থেকে। কাটাখালী থানায় জুয়া আইনে একটি মামলা রুজু করা হয়েছে গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles