সর্বশেষ

34.4 C
Rajshahi
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

রাজশাহীতে প্রতিষ্ঠিত হলো বাংলাদেশ আন্তর্জাতিক শিক্ষা কেন্দ্র

টপ নিউজ ডেস্ক: রাজশাহীতে বাংলাদেশ আন্তর্জাতিক শিক্ষা কেন্দ্র প্রতিষ্ঠা করা হয়েছে। আন্তর্জাতিক মানের বাংলা ও ইংলিশ মিডিয়াম শিক্ষা প্রতিষ্ঠানে আগামী শিক্ষা বর্ষে এ প্রতিষ্ঠানে ভর্তি কার্যক্রম শুরু হয়েছে। শিশু শ্রেণী হতে পঞ্চম শ্রেণী পর্যন্ত বাংলা ও ইংলিশ মিডিয়াম এ প্রতিষ্ঠানে ছাত্র-ছাত্রী ভর্তি করা হচ্ছে।  ‘উন্নত বিশে^ তোমার ভবিষ্যত- তোমার সঠিক ঠিকানা খুঁজতে আমরা সাহায্য করবো’ এই সেøাগানকে সামনে রেখে রাজশাহী নগরীর নওদাপাড়ায় পোস্টাল একাডেমীর সন্নিকটে পুরাতন আরবান ক্লিনিক ভবনে বাংলাদেশ আন্তর্জাতিক শিক্ষা কেন্দ্র প্রতিষ্ঠা করা হয়েছে। বৃহস্পতিবার সকালে প্রতিষ্ঠানটির কার্যক্রম পরিদর্শন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। পরিদর্শনকালে রাজশাহীতে আন্তর্জাতিক মানের শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলতে সর্বাত্মক সহযোগিতার আশ^াস প্রদান করেন।

সংশ্লিষ্টরা জানান, প্রতিষ্ঠানটিতে ইংলিশ মিডিয়াম, বাংলা মিডিয়াম, আধুনিক আরবী ভাষা ও কম্পিউটার শিক্ষা প্রদান করা হবে। ইংলিশ মিডিয়াম শিক্ষক-নিউজিল্যান্ডের ও বাংলা মিডিয়াম –জাতীয় পাঠ্যপুস্তক বোর্ড অনুসারে পাঠ দান করা হবে।  আপনার শিশুকে তৈরী করুন বাংলাদেশের জন্য ও বিশে^র জন্য, আপনার শিশু শুদ্ধ বাংলা বলতে ও লিখতে পারবে মাতৃভাষার মত ইংরেজীতে কথা বলতে ও লিখতে পারবে।

 পরিদর্শনকালে বাংলাদেশ আন্তর্জাতিক শিক্ষা কেন্দ্রের পরিচালক ড. জ্যাক এডওয়াড এফরন ও রাসিকের প্রধান প্রকৌশলী নুর ইসলাম তুষারসহ  নির্বাহী প্রকৌশলী (উন্নয়ন) নিলুফার ইয়াসমিন, অন্যান্য শিক্ষকবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

সম্পাদনায়: আয়েশা ইসলাম

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles