সর্বশেষ

39.1 C
Rajshahi
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

রাজশাহীতে বিদ্যানন্দের ‘ইদ-ক্লথিং অ্যান্ড ইদ-বাজার’ উদ্বোধন করলেন পুলিশ কমিশনার

টপ নিউজ ডেস্কঃ রাজশাহী মহানগরীর অসহায়, দুস্থ, সুবিধাবঞ্চিত, প্রতিবন্ধী, তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠী ও এতিমখানার শিশু-সহ ভাসমান ব্যক্তিদের জন্য স্বেচ্ছাসেবী সংগঠন বিদ্যানন্দ ফাউন্ডেশন ও রাজশাহী মেট্রোপলিটন পুলিশ দিনব্যাপী আয়োজন করে ১০ টাকায় ‘ইদ-ক্লথিং অ্যান্ড ইদ-বাজার।

আজ রবিবার (১৬ই এপ্রিল) সকাল ১১:৩০ টায় রাজশাহীর মাদ্রাসামাঠ সংলগ্ন নাইস কনভেনশন সেন্টারে বিদ্যানন্দ ফাউন্ডেশন এবং আরএমপি’র যৌথ উদ্যোগে অসহায়, দুস্থ, প্রতিবন্ধী, সুবিধাবঞ্চিত, তৃতীয় লিঙ্গ জনগোষ্ঠী এবং এতিমখানার শিশু-সহ ভাসমান ব্যক্তিদের জন্য আয়োজন করা হয় ১০ টাকায় ‘ইদ-ক্লথিং অ্যান্ড ইদ-বাজার’-এর উদ্বোধনী অনুষ্ঠানের।  ‘ইদ-ক্লথিং অ্যান্ড ইদ-বাজার’-এর শুভ উদ্বোধন করেন আরএমপি’র পুলিশ কমিশনার মো: আনিসুর রহমান।

এই বাজার থেকে নিম্ন আয়ের লোকেরা ১০ টাকায় নতুন শাড়ি-লুঙ্গি, শার্ট-প্যান্ট ও জুতা ক্রয় করা-সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য মাছ, মুরগি, চাল, ডাল, তেল ক্রয় করেন। ইদ বাজার উদ্বোধনে পুলিশ কমিশনার বলেন, রমজান মাসে বিদ্যানন্দ ও আরএমপি অসহায়, সুবিধাবঞ্চিত, দুস্থ, তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠী, প্রতিবন্ধী ও এতিমখানার শিশু-সহ ভাসমান ব্যক্তিদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে। এবার বিদ্যানন্দ ফাউন্ডেশন ও আমরা ঈদের আনন্দ ছড়িয়ে দিতে আয়োজন করেছি ‘ইদ-ক্লথিং অ্যান্ড ইদ-বাজার’। আমরা অসহায় মানুষের পাশে থাকতে পেরে নিজেদের ধন্য মনে করছি।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles