সর্বশেষ

43.5 C
Rajshahi
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য মনোনীত এমপি ফারুক চৌধুরী

টপ নিউজ ডেস্ক: রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (রামেবি) সিন্ডিকেট সদস্য মনোনিত হয়েছেন রাজশাহী এক আসনের মাননীয় সংসদ সদস্য ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের মানব সম্পদ  শাখা-১ থেকে এ তথ্য জানানো হয়েছে।

রাজশাহীর দুই সাংসদ –  রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসন থেকে টানা চার বার নির্বাচিত সংসদ সদস্য ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী ওমর ফারুক চৌধুরী এবং রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) থেকে নির্বাচিত সাংসদ আব্দুল ওয়াদুদ দারা মনোনিত হয়েছেন রামেবির সিন্ডিকেট সদস্য হিসেবে।

বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের মানব সম্পদ শাখা-১ থেকে ২৭ জানুয়ারী রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্যর মনোনয়ন দিয়ে ওই দুই সংসদ সদস্যর নাম উল্লেখ করা হয়েছে সিনিয়র সহকারী সচিব মো: রেহানুল হকের স্বাক্ষরিত এক পরিপত্রে।

মনোনয়ন পত্রে সূত্র হিসেবে রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ১৮ জানুয়ারি ২০২৪ খ্রিঃ তারিখের রামেবি/প্রশাঃ/বি.মনো./১৩৬/২০১৯/১৫০ নং স্মারক পত্র উল্লেখ করে বলা হয়েছে, মাননীয় স্পীকার রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেটের সদস্য হিসেবে জাতীয় সংসদের  দুইজন মাননীয় সংসদ-সদস্যকে মনোনয়ন প্রদান করেছেন।

সেই পত্রে প্রথমেই উল্লেখ রয়েছে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের টানা চারবারের নির্বাচিত এমপি ওমর ফারুক চৌধুরীর নাম, পরে  রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) থেকে নির্বাচিত সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দারার নাম।

সম্পাদনায়: শাহনাজ সাফা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles