সর্বশেষ

43.5 C
Rajshahi
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

শেখ হাসিনার পাশে শ্রদ্ধাবনত হয়ে খালি পায়ে ঋষি সুনাক

টপ নিউজ ডেস্ক: ভারতের নয়াদিল্লিতে দু’দিন ব্যাপী জি-২০ সম্মেলনে হয়েছে। এ সম্মেলনে যোগ দিতে ভারতে এসেছেন বিশ্বের বিভিন্ন দেশের নেতারা। ফলে এখন বিশ্ববাসীর নজরে পরিণত হয়েছে ভারত। সেখানে কী ঘটেছে প্রতিমুহূর্তেই বিভিন্ন গণমাধ্যমসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে তা ছড়িয়ে পড়েছে ।

এ সম্মেলনে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার কন্যা সায়মা ওয়াজেদকে সঙ্গে নিয়ে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের তোলা সেলফি ব্যাপক ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। বিশ্ব নেতাদের বাহবা কুড়ায় ছবিটি।

আবারও নতুন করে নতুন একটি ছবি ভাইরাল হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ব্রিটিশ প্রধানমন্ত্রী ঋষি সুনাকের। এতে দেখা গেছে চেয়ারে বসে আছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। খালি পায়ে হাটু ঘেরে বসেছেন সুনাক তার প্রতি শ্রদ্ধা জানিয়ে। ছবিটি হৃদয় ছুঁয়েছে বাংলাদেশি মানুষের। অনেকে ভূয়সী প্রশংসা করেছেন ঋষি সুনাকের।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কন্যা এবং অটিজমবিশেষজ্ঞ সায়মা ওয়াজেদ শনিবার নয়াদিল্লিতে জি-২০ সম্মেলনের ফাঁকে কথা বলেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে তাদের কথোপকথনের কিছু ছবি।   

এ বিষয়ে পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন পরে সংবাদ সম্মেলনে  বলেন, সায়মা ওয়াজেদ অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল ডিসঅর্ডার নিয়ে কাজ করেন শুনে অনেক প্রশংসা করেছেন জো বাইডেন। পরবর্তীতে যোগাযোগের জন্যে জো বাইডেন ভিজিটিং তার কার্ড চেয়ে নিয়েছেন।

সম্পাদনায়: শাহনাজ সাফা

Sourcechannel24

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles