সর্বশেষ

43.9 C
Rajshahi
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

শ্রীনগরে গুণিজন ও কৃতী শিক্ষার্থী সংবর্ধনা এবং শুভেচ্ছা স্মারক প্রদান

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগর উপজেলার হাঁসাড়া ইউনিয়নের আলমপুরে গুণিজন ও কৃর্তী শিক্ষার্থী সংবর্ধনা ও শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়েছে। শনিবার বিকালে আলমপুর হোসেন আলী উচ্চ বিদ্যালয় মাঠে শিক্ষা, সংস্কৃতি ও সমাজ উন্নয়ন সংস্থা’র (ইফেক্স) আয়োজনে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক অতিরিক্ত সচিব (প্রকল্প পরিচালক, শিক্ষা মন্ত্রনালয়) মো:তাহিয়াত হোসেন। ইফেক্স’র সভাপতি মো. উজ্জ্বল হোসেনের সভাপতিত্বে ও কার্যকরী কমিটির সদস্য মো: জহিরুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে ছিলেন শ্রীনগর সরকারি কলেজের গবেষক ও প্রাবন্ধিক, সহকারী অধ্যাপক ড. কুদরত-ই-হুদা, রাজউক পরিচালক ইঞ্জিনিয়ার মো: মোবারক হোসেন, হাঁসাড়া ইউপি চেয়ারম্যান মো. সোলায়মান খান, সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন মৃধা, সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আহসান হাবিব, আলী আজগর এন্ড আব্দুল্লাহ ডিগ্রি কলেজের (সিরাজদীখান) সাবেক অধ্যক্ষ বিশুদ্ধানন্দ চক্রবর্তী, অধ্যক্ষ মো: ওয়াহিদুর রহমান, বিক্রমপুর আদর্শ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো: আজিজুল ইসলাম, হোসেন আলী উচ্চ বিদ্যালয়ের সভাপতি আব্দুল জব্বার খান।

এ সময় উপস্থিত ছিলেন ইফেক্স’র সাধারণ সম্পাদক শামীম হোসেন, অন্যতম সদস্য আল রাজিব, মো. শরীফুল রায়হানসহ অন্যান্য সদস্য ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, শিক্ষা, সংস্কৃতি ও সমাজ উন্নয়ন সংস্থার পক্ষ থেকে গুণিজন ক্যাটাগরি শিক্ষায় সুলতান কাবুস বিশ্ববিদ্যালয়ের (ওমান) অধ্যাপক ড. এসএম মুজিবুর রহমান, সমাজ সেবায় হেনা আহমেদ হাসপাতাল ও আহসানিয়া হেনা আহমেদ মনোযতœ কেন্দ্রের প্রতিষ্ঠাতা হেনা আহমেদ, সাহিত্য ও সংস্কৃতিতে বীর মুক্তিযোদ্ধা, বশিষ্ট সাহিত্যিক ড. জাহাঙ্গীর হাবীবউল্লাহ কে গুণিজন সংবর্ধনা এবং শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়। এছাড়াও আগত অতিথিবৃন্দকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles