সর্বশেষ

34.4 C
Rajshahi
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

শ্রীনগরে ট্রাক প্রতীকের গণসংযোগ

শ্রীনগর প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মুন্সীগঞ্জ-১ আসনের (শ্রীনগর-সিরাজদিখান উপজেলা) স্বতন্ত্র এমপি পদপ্রার্থী গোলাম সারোয়ার কবীর ‘ট্রাক’ প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ ও পথসভা করেছেন। তিনি বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত নির্বাচনী এলাকার শ্রীনগর উপজেলার হাঁসাড়া বাজার, আলমপুর বাজার, লস্করপুর, পালবাড়িসহ বিভিন্ন স্থানে ট্রাক মার্কায় ভোট কামনা করেন।

স্বতন্ত্র প্রার্থী ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবীরকে সমর্থন জানিয়ে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের অসংখ্য নেতাকর্মী ‘ট্রাক’ প্রতীকের গণসংযোগে যোগ দেন। এ সময় উপস্থিত ছিলেন হাঁসাড়া ইউপি’র সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেন, মো. মান্নান, প্রবীন আওয়ামী লীগ নেতা মো. লোকমান, বাবুল হোসেন, হাঁসাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিমউদ্দিন মুকুল, শ্রসিক লীগের সভাপতি মো. রফিক ও রাতুল খান, আসাদুজ্জামান নিজামসহ স্থানীয় ইউপি সদস্যবৃন্দ এবং গণমান্য ব্যক্তিবর্গ।

কর্মী-সমর্থকরা বলেন, মুন্সীগঞ্জ-১ আসনের নির্বাচনী এলাকার শ্রীনগর ও সিরাজদিখানে ‘ট্রাক’ প্রতীকের গণজোয়ার শুরু হয়েছে। সাবেক ছাত্রনেতা গোলাম সারোয়ার কবীর বলেন, উন্নয়নের মহাসড়কে ট্রাক ছুটছে দুর্বার গতিতে। জনগণের মনোনীত প্রার্থী হিসেবে নির্বাচণের মাঠে প্রতিদ্বন্দ্বিতা করছি। আমি বিশ্বাস করি আগামী ৭ জানুয়ারী দ্বাদশ জতীয় সংসদ নির্বাচনে শ্রীনগর-সিরাজদিখনের জনগণের সেবা করার লক্ষে ‘ট্রাক’ মার্কায় সারাদিন আমাকে ভোট দিবেন। জনগণের ভোটের রায়ে ‘ট্রাক’ প্রতীকের বিজয় হবে ইনশাআল্লাহ।

সম্পাদনায়: তৌহিদ হাসান

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles