সর্বশেষ

43.8 C
Rajshahi
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

শ্রীনগরে যুবক ছুরিকাঘাতে আহতের ঘটনায় মামলা, আদালতে প্রেরণ আসামীদেরকে

শ্রীনগর প্রতিনিধি: শ্রীনগরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে সেলিম তালুকদার (৩৪) নামে এক যুবক গুরুতর আহত হওয়ার ঘটনায় শ্রীনগর থানায় মামলা দায়ের হয়েছে। গত বুধবার বিকাল পৌণে ৩ টার দিকে উপজেলার ষোলঘর ইউনিয়নের মুন্সীপাড়া এই হামলার সাথে জরিত অভিযুক্ত ২ নারীসহ একই পরিবারের ৫ জনকে পুলিশ গ্রেফতার করে আদালতে প্রেরণ করেন। আসামীরা হলেন লিটন তালুকদার (৫৮) তার ছেলে মোয়াজ্জেম (৩০), মিলন (৪০), স্ত্রী মিনু বেগম (৫৫) ও পুত্রবধু আয়শা (২৫)।

বৃহস্পতিবার সকালে শ্রীনগর থানার ডিউটি অফিসার এসআই নার্গিস জানান, গ্রেফতারকৃত ৫ আসামীকে মুন্সীগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। স্থানীয় সূত্রে জানা গেছে, লিটন তালুকদারের সাথে প্রতিবেশী সেলিম তালুকদারদের জায়গা জমি ও বাড়ির সীমানা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এদিন বাড়ির পাশে রাস্তায় টিনের দরজা নির্মাণকে কেন্দ্র করে লিটন তালুকদারের সাথে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায় লিটনের ভাইসহ পরিবারের নারীরা লাঠিসোঠা নিয়ে হামলা চালায়। এ সময় মোয়াজ্জেম তালুকদার ধারালো ছুরি দিয়ে সেলিমের পেটে ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে রক্তাক্ত জখম করে।

সেলিমকে পরিবারের লোকজন উদ্ধার করে প্রথম স্থানীয় একটি ক্লিনিকে নেন। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর আইসিইউতে রাখা হয়। এ ঘটনায় সেলিমের পিতা শামসুল তালুকদার বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। হামলার সাথে জরিতদের দৃশান্তমূলক শাস্তির দাবী করেছেন এলাকাবাসী। বৃহস্পতিবার সকালে স্থানীয় ইউপি চেয়ারম্যান আজিজুল ইসলাম এ ঘটনায় নিন্দা জানিয়েছেন। তিনি আহত সেলিম তালুকদারের পরিবারের পাশে থেকে আইনী সহযোগিতা করার আশাবাদ ব্যক্ত করেন।  বৃহস্পতিবার দুপুরের দিকে আহত সেলিমের বড় ভাই আবু সাঈদ জানান, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সেলিমকে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার অবস্থা খুব একটা ভালোনা। 

সম্পাদনায়: তৌহিদ হাসান

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles