সর্বশেষ

33 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

শ্রীনগরে সড়ক দুর্ঘটনায় আহত ৩

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে কাভার্ড ভ্যানের পিছনে একটি মালবাহী ট্রাকের ধাক্কায় চালকসহ ৩ জন আহত হয়েছে। ট্রাক চালক মো. জুবায়ের (৩৫), আরোহী মিজান (৩৭) ও কবির (৩৫) নামে ৩ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বুধবার সকাল পৌণে ৬ টার দিকে সড়কের দোগাছি এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মাওয়াগামী কাভার্ড ভ্যানের (ঢাকা মেট্রো ট- ১৬৩৮৯৬) পিছনে থেকে একটি ট্রাক (টাংগাইল ট-১১০২০৮) সজোরে ধাক্কা দিলে সামনের কাভার্ড ভ্যানটি হাইওয়ের সড়ক রেলিং ভেঙ্গে সড়ক দ্বীপে উঠে যায়। এতে উভয় গাড়ির ৩ জন আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনা স্থলে এসে আহতদের উদ্ধার করেন।

শ্রীনগর ফায়ার সার্ভিস স্টেশন ওয়্যারহাউজ ইন্সপেক্টর মো. মাহফুজ রিবেন জানান, আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তিনি আরো জানান, মঙ্গলবার দিবাগত গভীর রাতে পদ্মা সেতুর মাওয়া অংশে দুটি ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটে।

হাঁসাড়া হাইওয়ে থানার ওসি মোল্লা জাকির হোসেন জানান, গাড়ি দুটি হাইওয়ে থানা পুলিশের হেফাজতে আনা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে। পদ্মা সেতুর মাওয়া এলাকায় কোন দুঘর্টনার বিষয়ে আমাদের কাছে কোন তথ্য আসেনি।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles