সর্বশেষ

43.8 C
Rajshahi
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

১৭ সেপ্টেম্বর শুরু হচ্ছে চট্টগ্রাম থেকে আগরতলা ফ্লাইট চলাচল!

টপ নিউজ ডেস্কঃ  উত্তর-পূর্ব ভারতের ত্রিপুরা রাজ্যের রাজধানী আগরতলা সঙ্গে আকাশপথে যুক্ত হতে চলেছে বাংলাদেশের চট্টগ্রাম শহরের। চলতি মাসেই চালু হবে আগরতলার মহারাজা বীর বিক্রম বিমানবন্দর থেকে চট্টগ্রাম পর্যন্ত বিমান পরিষেবা।

এর মাধ্যমে চট্টগ্রাম-আগরতলা এবং আগরতলা-চট্টগ্রাম রুটে এক ঘণ্টারও কম সময়ের মধ্যে যাতায়াত করতে পারবেন যাত্রীরা। ভারতীয় সংবাদমাধ্যম নর্থইস্ট টুডে শুক্রবার (১ সেপ্টেম্বর) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, আগামী ১৭ সেপ্টেম্বর প্রথম সরাসরি ফ্লাইটটি চলাচল শুরু হবে আগরতলা থেকে বাংলাদেশের চট্টগ্রামে। আর এর মাধ্যমেই ত্রিপুরা আন্তর্জাতিক বেসামরিক বিমান চলাচলের মানচিত্রে যোগ দিতে চলেছে।

নর্থইস্ট টুডে বলছেএই সুযোগের জন্য, বহুদিন ধরে অধীর আগ্রহে অপেক্ষা করছিলো ভারতের উত্তর-পূর্বাঞ্চলীয় এই রাজ্যটি। এখন এক ঘণ্টারও কম সময়ে ত্রিপুরার জনগণ বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম শহর এবং প্রধান বন্দরনগরী চট্টগ্রামে যেতে পারবেন।

একজন সরকারি কর্মকর্তা বলেছেন, আগামী ১৭ সেপ্টেম্বর থেকে উভয় দেশের কর্তৃপক্ষের ছাড়পত্র পাওয়া সাপেক্ষে চট্টগ্রাম ও আগরতলার মধ্যে ফ্লাইট পরিষেবা শুরু হতে পারে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles