সর্বশেষ

32.3 C
Rajshahi
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

৯৯৯-এ কল, গাজীপুরে চুরি হওয়া শিশু বগুড়া থেকে উদ্ধার

টপ নিউজ ডেস্ক: গাজীপুরে চুরি হওয়া রোহান নামে সাড়ে সাত মাস বয়সী এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ বগুড়া থেকে। শিশুটির বাবা ‘জাতীয় জরুরি সেবা ৯৯৯’ নম্বরে ফোন করে সহায়তা চাইলে পুলিশ নামে এ উদ্ধার অভিযানে।   

রোববার (২৭ আগস্ট) রাতে শিশুটিকে উদ্ধার করা হয় তথ্যপ্রযুক্তির সহায়তায় অবস্থান সনাক্ত করে। গাজীপুর মেট্রোপলিটন সদরের মজিদ মার্কেট এলাকার ব্যবসায়ী শিশু রোহানের বাবা রহিমউদ্দীন (৫৭)।

জাতীয় জরুরি সেবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, রোববার বিকেলে রহিমউদ্দীন তার ছেলে চুরি চুরি হওয়ার অভিযোগ করে ৯৯৯-এ ফোন কল করে  সহায়তা চান।

রহিমউদ্দীন পুলিশকে জানান, তার স্ত্রী দুপুরে বাসায় ঘুমিয়ে ছিলেন শিশু সন্তানকে নিয়ে। এ সময় প্রতিবেশী চাচাতো ভাইয়ের স্ত্রী নিয়ে যানতার সন্তানকে। এর আগেও তিনি নিয়ে রাখতেন ও ফিরিয়ে দিয়ে যেতেন। কিন্তু এবার দীর্ঘ সময় ফিরিয়ে না দেওয়ায় তার কাছে ছেলেকে চাইতে গেলে তিনি অস্বীকার করেন ছেলেকে নেওয়ার কথা।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সহায়তা চাওয়ার পর ঘটনাটি তাৎক্ষণিক গাজীপুর সদর থানায় জানিয়ে দেওয়া হয়। পরে সদর থানা পুলিশের একটি দল নামে তদন্তে। তথ্যপ্রযুক্তির মাধ্যমে অবস্থান সনাক্ত করা হয় বগুড়ায়। পরবর্তীতে বগুড়া সদর থানা পুলিশের সহায়তায় শিশুটিকে উদ্ধার করা হয় ওই দিন রাতেই।

সম্পাদনায়: শাহনাজ সাফা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles