সর্বশেষ

43.8 C
Rajshahi
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

আরএমপি ডিবি’র অভিযানে ৬ জুয়াড়ি আটক

টপ নিউজ ডেস্ক: রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে নগদ অর্থ ও তাসসহ ৬ জুয়াড়িকে আটক করেছে। গ্রেফতারকৃত আসামীরা হলেন মো: শাহিন,  মো: সোহেল, মো: শামিউল গণি, মো: মিঠু আলী, মো: হাসান আলী ও মোহাম্মদ আলী খান সোহেল। তারা সকলেই রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার তেরখাদিয়া এলাকার বাসিন্দা। 

ঘটনা সূত্রে জানা যায়, ২৩ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে. এম. আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের নেতৃত্বে এসআই কাজী জাকারিয়া ও তাঁর টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা জানতে পারেন, রাজপাড়া থানার তেরখাদিয়া মধ্যপাড়া এলাকায় কতিপয় জুয়াড়ি তাস ও টাকা দিয়ে জুয়া খেলছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাত ২ টায় রাজপাড়া থানার তেরখাদিয়া মধ্যপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে উদ্ধার হয় নগদ টাকা ও তাস।আরএমপি’র রাজপাড়া থানায় গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে প্রেরণ করা হয়েছে জেল হাজতে।

সম্পাদনায়: তৌহিদ হাসান

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles