সর্বশেষ

34.1 C
Rajshahi
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

পাঁচটি সিটিতে মনোনয়ন দিয়েছি আমরা পাঁচ জনকে:ওবায়দুল কাদের

টপ নিউজ ডেস্কঃ পাঁচটি সিটি করপোরেশনে আওয়ামী লীগের মনোনয়নপ্রাপ্তদের নাম ঘোষণা করে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, পাঁচটি সিটিতে মনোনয়ন দিয়েছি আমরা পাঁচ জনকে । যারা মনোনয়ন চেয়েছে, তাদের প্রার্থিতা কতটা গ্রহণযোগ্য হবে সংশ্লিষ্ট এলাকায় সেটা বিবেচনা করেই একজনকে আমরা বেছে নিয়েছি।

শনিবার (১৫ এপ্রিল) প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা শেষে তিনি এসব কথা বলেন। সভায় সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার । এক প্রশ্নের জবাবেব ওবায়দুল কাদের বলেন, প্রতিটি সিটিতে একাধিক মনোনয়ন প্রার্থী ছিল। কিন্তু মনোনয়ন তো একজনকে দিতে হবে। এখন আমরা কাকে বেছে নেব, সেটাতো আমাদের মনোনয়ন বোর্ডের সিদ্ধান্তের ব্যাপার।

সবকিছু চিন্তা-ভাবনা করেই মনোনয়ন দেওয়া হয়েছে উল্লেখ করে অপর এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, কাজেই কি প্রভাব ফেলেবে এখানে , কি ফেলবে না- সেই প্রভাবেবর কথা ভেবেই তো মনোনয়ন দেওয়া হয়েছে। পাঁচ সিটি করপোরেশনে মেয়র পদে আওয়ামী লীগের যারা মনোনয়ন পেয়েছেন তারা হলেন- রাজশাহীতে খায়রুজ্জামান লিটন, সিলেটে আনোয়ারুজ্জামান চৌধুরী, খুলনায় তালুকদার আব্দুল খালেক, বরিশালে আবুল খায়ের আবদুল্লাহ ও গাজীপুরে আজমত উল্লাহ খান।

তবে মনোনয়ন চেয়েও পাননি বরিশালের বর্তমান মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ এবং গাজীপুরে সাময়িক বরখাস্ত হওয়া মেয়র জাহাঙ্গীর আলম। তাদের বিপরীতে নতুন মুখ এনেছে আওয়ামী লীগ।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles