সর্বশেষ

34.4 C
Rajshahi
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

ষষ্ঠ শ্রেণীর ছাত্রকে কানধরে উঠবস করানোয় শিক্ষককে মারধর

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রকে কানধরে উঠবস করানোর কারণে শিক্ষককে মারধর করেছে ওই ছাত্রের অভিবাবকরা। বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার স্যার জগদীশ চন্দ্র বসু ইনস্টিটিউশন ও কলেজে এই ঘটনা ঘটে।

জানা গেছে, বুধবার সকাল সাড়ে ৮ টার সময় প্রতিষ্ঠানটির ষষ্ঠ শ্রেণীর ‘গ’ শাখার ছাত্র মো. সিয়ামকে একই বিদ্যালয়ের ইংরেজী বিষয়ের এক শিক্ষক শ্রেণিকক্ষে কান ধরে উঠবস করায়। এ সময় সিয়াম কিছুটা অসুস্থ হয়ে পরে। খবর পেয়ে সিয়ামের বাবা শেখ রতন তার ছেলেকে চিকিৎসার জন্য শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এর জেরে প্রথমে অজ্ঞাত দুই ব্যক্তি শিক্ষক মো. রাকিব হোসেনের সাথে তর্ক করে চলে যায় স্কুলে এসে। পরবর্তীতে সকাল সাড়ে ১০ টার দিকে শিক্ষার্থী মো. সিয়াম এর নানা মো. মোহসিন (৫৮) ও খালু মো. রফিকুল ইসলাম মাঝি (৩৫) শ্রেণী কক্ষে এসে ওই শিক্ষককে চর থাপ্পর মারে। এ সময় প্রতিষ্ঠানটির অন্যান্য শিক্ষকরা মিলে মো. মহসিন ও রফিকুল ইসলামকে অফিসকক্ষে বসিয়ে রাখে এবং থানায় পুলিশকে খবর দেয়।

স্যার জগদীশ চন্দ্র বসু ইনস্টিটিউশনের প্রিন্সিপাল ফজলে সোবাহান জানান, পরবর্তীতে রাঢ়িখাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক খান বারী ও পরিচালনা পরিষদের সদস্যরা মিলে মিমাংসা করে দেন বিষয়টির।

সম্পাদনায়: শাহনাজ সাফা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles