সর্বশেষ

39.3 C
Rajshahi
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

হারানো শিশুকে উদ্ধার করে মায়ের কাছে ফিরিয়ে দিল আরএমপির শাহমখদুম থানা পুলিশ

টপ নিউজ ডেস্ক: রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার সুজানগর শিল্পীপাড়া এলাকা হতে হারিয়ে যাওয়া ৪ বছর বয়সের একটি শিশুকে ২ ঘন্টার মধ্যে উদ্ধার করে মায়ের কোলে ফিরিয়ে দিয়েছে আরএমপি’র শাহমখদুম থানা পুলিশ।

শিশুটির নাম মোসা: হাফসা। সে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার সুজানগর শিল্পীপাড়ার হায়দার আলীর মেয়ে।

ঘটনা সূত্রে জানা যায়, আজ ১৪ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ১০ টায় হাফসা বাড়ি থেকে খেলতে খেলতে হারিয়ে যায়। হাফসার মা আশপাশ এলাকাসহ আত্মীয়-স্বজনদের বাড়িতে খোঁজাখুঁজি করেন। হাফসাকে কোথাও না  পেয়ে নিকটবর্তী শাহমখদুম থানার অফিসার ইনচার্জকে বিষয়টি অবহিত করেন।

শাহমখদুম থানার অফিসার ইনচার্জ মো: ইসমাইল হোসেন থানার সকল টহল টিমকে টিমকে নিখোঁজ শিশু হাফসাকে দ্রুত উদ্ধারের নির্দেশনা দেন। এরপর থানার টহল টিমগুলো থানার এলাকার বিভিন্ন দিকে শিশু হাফসাকে উদ্ধারে অভিযান চালান।

পরবর্তীতে শাহমখদুম থানার একটি টহল টিম বেলা ১২ টায় শাহমখদুম থানার রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের সামনে থেকে শিশু হাফসাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। শাহমখদুম থানার অফিসার ইনচার্জ হাফসাকে তার মায়ের কাছে ফিরিয়ে দেন। মেয়েকে ফিরে পেয়ে হাফসার বাবা-মা অত্যন্ত আনন্দিত। এত দ্রতু সময়ে পুলিশের আন্তরিকতায় মেয়েকে ফিরে পেয়ে তারা আরএমপি’র শাহমখদুম থানা পুলিশকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

সম্পাদনায়: আয়েশা ইসলাম

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles